রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ডর্টমুন্ড নাকি পিএসজি, ফাইনালের টিকিট পাবে কারা?

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৭ মে ২০২৪ | প্রিন্ট

ডর্টমুন্ড নাকি পিএসজি, ফাইনালের টিকিট পাবে কারা?

চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় লেগে প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) বিপক্ষে মাঠে নামবে বরুশিয়া ডর্টমুন্ড। ম্যাচটিতে কোনোমতে জয় পেলে কিংবা হার এড়াতে পারলেই শিরোপার মঞ্চে উঠবে ডর্টমুন্ড। তবে প্রথম লেগে ১-০ ব্যবধানে পিছিয়ে থাকা পিএসজিও যে সহজে হাল ছাড়বে না, সেটি অনুমেয়ই। কারণ, পার্ক দ্য প্রিন্সেসে জার্মান ক্লাবকে আতিথ্য দেবে প্যারিসিয়ানরা।

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত একটায় শুরু হবে ম্যাচটি। ঘরের মাঠ আত্মবিশ্বাসী করে তুলেছে পিএসজিকে। আক্রমণাত্মক ফুটবল আর জয় ছাড়া অন্য কিছু ভাবছেন না পিএসজি কোচ লুইস এনরিকে।

তিনি বলেন, ফ্রেঞ্চ ভাষায় আমি শুধু একটি বাক্যই বলতে পারি। তা হলো ‘আমরা জিতবো’। সেজন্য প্রতিপক্ষ থেকে আমাদের বেশি ভালো খেলতে হবে। প্রচুর গোলের সুযোগ তৈরি করতে হবে। আর এ মানসিকতা প্রথম মিনিট থেকে দেখাতে হবে।

তবে সহজে হাল না ছাড়ার ইঙ্গিত দিয়ে বরুশিয়া কোচ তার্জিক বলেন, ‘প্রথম লেগে আমরা দারুণ ফুটবল খেলেছি। যদিও লিড খুব একটা বড় নয়। আর পিএসজিও ভয়ঙ্কর প্রতিপক্ষ। তবে হোম কিংবা অ্যাওয়ে, যেখানেই হোক আমরা জয়ের জন্য প্রস্তুত।’

এদিকে পিএসজির জার্সিতে এমবাপ্পে আর ডর্টমুন্ডের হয়ে ইউরোপিয়ান আসরে এটাই হতে পারে মার্কা রিউসের শেষ ম্যাচ। কারণ, চলতি মৌসুম শেষে ক্লাব ছাড়ার ঘোষণা দিয়েছেন দুজনই।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৭ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]